হোম সারাদেশ-টুকিটাকি গাজীপুরে লিজার জানাজা সম্পন্ন

    গাজীপুরে লিজার জানাজা সম্পন্ন

    সংবাদটি প্রকাশিত হয়েছে : at 10:15 am
    300
    0
    লিজা
    খুন হওয়া কলেজছাত্রী শারমিন আক্তার লিজা ও আটক কলেজছাত্র মোস্তাকিন রহমান রাজু।

    গাজীপুর প্রতিনিধি: গাজীপুর কোনাবাড়ীতে কলেজ ছাত্রী শারমিন আকতার লিজার (১৭) নামাজের জানাজা সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার রাত ১১টায় আমবাগ ঈদগাহ মাঠে এ নামাজ অনুষ্ঠিত হয়। এর আগে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লিজার ময়নাতদন্ত সম্পন্ন হয়।

    লিজার জানাজায় ছুটে আসেন শত শত মানুষ এছাড়াও কোনাবাড়ী কাশিমপুর থানার সার্কেল এসপি সোরহাব হোসেন, কোনাবাড়ি থানার ওসি ইমদাদ হোসেন, তদন্ত ওসি কলিন্দ্রনাথ গোলদার সহ রাজনৈতিক নেতাকর্মী। উপস্থিত সবাই লিজার খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানান। উপস্থিত সকলের একটাই দাবি আর যেন কাউকে এভাবে অকালে প্রাণ না দিতে হয়।

    প্রসঙ্গত, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শারমিন আক্তার লিজা কলেজছাত্রীকে ছুরিকাঘাত করে খুন করে মোস্তাকিন রহমান রাজু। গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী কাঁচাবাজার এলাকায় লিংকন কলেজের পাশে গতকাল বুধবার দুপুর আড়াইটার দিকে প্রকাশ্যে লিজাকে ছুরিকাঘাত করে রাজু।

    এ ঘটনায় মোস্তাকিন রহমান রাজুকে আটক করেছে পুলিশ। আটক মোস্তাকিন কোনাবাড়ী লিংকন মেমোরিয়াল কলেজের ছাত্র। সে গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানাধীন সালনা এলাকার আবুল কাশেমের ছেলে। তারা কোনাবাড়ী আমবাগ এলাকায় বাসা ভাড়া থাকত বলে জানা গেছে।

    নিহত শারমিন আক্তার লিজা গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকার শফিকুল ইসলাম শাফির মেয়ে। তিনি কোনাবাড়ী ক্যামব্রিজ কলেজের ছাত্রী ছিলেন।

    পুলিশ ও নিহতের পরিবার জানায়, সকালে পরীক্ষা দিতে কলেজে যান শারমিন। পরীক্ষা শেষে দুপুর আড়াইটার দিকে বাসায় ফেরার পথে কোনাবাড়ী কাঁচাবাজার এলাকায় লিংকন কলেজের পাশে পৌঁছালে মুস্তাকিন তাকে প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাব প্রত্যাখ্যান করায় শারমিনকে ছুরিকাঘাত করে মুস্তাকিন।

    পরে গুরুতর অবস্থায় শারমিনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে ঢাকায় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শারমিনকে মৃত ঘোষণা করেন। ওই সময় স্থানীয়রা মোস্তাকিনকে আটক করে পুলিশে দেয়।

    আরও পড়ুন: 
    পর্তুগালে বাস খাদে, ২৯ জার্মান পর্যটক নিহত
    মালিবাগ কাঁচাবাজারের আগুন নিয়ন্ত্রণে