হোম অর্থ-বাণিজ্য সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে আইডিএলসির নববর্ষ উদযাপন

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে আইডিএলসির নববর্ষ উদযাপন

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 12:18 pm
105
0
b

ডেস্ক রিপোর্ট: নববর্ষকে বরণ করে নিতে পহেলা বৈশাখের প্রাক্কালে সম্প্রতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সোস্যাল ওয়েলফেয়ার ক্লাবের সঙ্গে চারটি স্বেচ্ছাসেবী সংগঠন জাগো ফাউন্ডেশন, অভিযাত্রিক ফাউন্ডেশন, স্পৃহা বাংলাদেশ ফাউন্ডেশন ও তরীর সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে আইডিএলসি আয়োজন করেছে নববর্ষ উদযাপনের অনুষ্ঠান ‘আনন্দমেলা সারাবেলা’।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, প্রাক্তন শিক্ষার্থী, আইডিএলসির কর্মকর্তা এবং সেবাগ্রহীতাসহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আসা মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণ মুখরিত ছিল। অনুষ্ঠানে সাংস্কৃতিক আয়োজন ও শিশুদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বিভিন্ন রকম খেলাধুলা এবং অন্যান্য আয়োজনের পাশাপাশি চারটি স্বেচ্ছাসেবী সংগঠনের জন্য তহবিল সংগ্রহ করা হয়। অনুষ্ঠানে মিডিয়া ব্যক্তিত্ব শম্পা রেজা, ইলাস্ট্রেটর সব্যসাচী মিস্ত্রি, তরুণ কার্টুনিস্ট মোরশেদ মিশু এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের সহকারী অধ্যাপক ও প্রাক্তন চেয়ারম্যান এমএম ময়েজুদ্দিন শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব ভূমিকা পালন করেন। আইডিএলসি এ অনুষ্ঠানের মাধ্যমে স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে তাদের ভবিষ্যৎ কর্মকাণ্ডসংক্রান্ত বিভিন্ন বিষয় নানাভাবে উপস্থাপনার মধ্য দিয়ে উৎসাহদাতাদের সরাসরি অনুদানের জন্য একটি সুযোগ তৈরি করে দেয়।

Spellbit Limited

অনুষ্ঠানে আইডিএলসির সিইও ও এমডি আরিফ খান বলেন, একটি প্রগতিশীল এবং সামাজিকভাবে দায়বদ্ধ প্রতিষ্ঠান হিসেবে শিশুদের একটি উজ্জ্বল ভবিষ্যৎ নিশ্চিত করার জন্য সমাজের মধ্যে সচেতনতা গড়ে তোলা আমাদের কর্তব্য। —বিজ্ঞপ্তি

আরও পড়ুন: পূবালী ব্যাংক সিকিউরিটিজ এর নবম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত