হোম খেলাধূলা হায়দরাবাদকে ৩৯ রানে হারালো দিল্লি

    হায়দরাবাদকে ৩৯ রানে হারালো দিল্লি

    সংবাদটি প্রকাশিত হয়েছে : at 11:28 am
    147
    0

    স্পোর্টস ডেস্ক: তিন পেসারের দাপুটে বোলিংয়ে হায়দরাবাদকে ৩৯ রানে হারিয়ে জয় ছিনিয়ে নিল শ্রেয়াস আইয়ারের দল দিল্লি ক্যাপিটালস। এ দিন কাজে এল না বেয়ারস্টো-ওয়ার্নারের লড়াই। পর পর দুটো অ্যাওয়ে ম্যাচ জিতে ছন্দে পন্থরা।

    এদিন টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। শুরুতেই পৃথ্বি শ আর শিখর ধাওয়ানকে তুলে নিয়ে চমক দেন খলিল আহমেদ। এরপর অবশ্য দিল্লি ব্যাটিংয়ের হাল ধরেন কলিন মুনরো এবং শ্রেয়াস আইয়ার। মুনরো ৪০ এবং শ্রেয়াস ৪৫ রান করেন। ২৩ রানে আউট হন ঋষভ পন্থ। শেষ দিকে অক্ষর প্যাটেল ১৪ রানে অপরাজিত থাকেন। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৫ রান তোলে দিল্লি। হায়দরাবাদের হয়ে খলিল আহমেদ ৩টি এবং ভুবনেশ্বর কুমার ২টি উইকেট নেন।

    Spellbit Limited

    ১৫৬ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে হায়দরাবাদের দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো জুটি শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দেন। বেয়ারস্টো ৪১ রানে ফিরে যান মাত্র ৩ রানে ফিরে যান অধিনায়ক কেন উইলিয়ামসন। আর ৫১ রানে ডিভিড ওয়ার্নার ফিরতেই হায়দরাবাদ শিবিরে ধস নামান রাবাদা, ক্রিস মরিসরা।

    তাসের ঘরের মতো ভেঙে পড়ে হায়দরাবাদের মিডল অর্ডার থেকে লোয়ার অর্ডার। রাবাদা-কেমো পল আর ক্রিস মরিস মিলেই শেষ করে দেয় হায়দরাবাদকে। ১১৬ রানে অল আউট হয়ে যায় তারা। রাবাদা ৪টি উইকেট নেন। ৩টি করে উইকেট নেন ক্রিস মরিস এবং কেমো পল।

    আরও পড়ুন: 

    জাদেজার ঝড়ে কলকাতার পরাজয়ের হ্যাটট্রিক

    মেসির সঙ্গে সংঘর্ষ নিছক দুর্ঘটনা : ক্রিস স্ম্যালিং