হোম আন্তর্জাতিক নেপালে রানওয়ে থেকে বিমান বিধ্বস্ত, নিহত ৩

নেপালে রানওয়ে থেকে বিমান বিধ্বস্ত, নিহত ৩

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 9:00 pm
134
0
Untitled
আর্ন্তজাতিক ডেস্ক: নেপালের এভারেস্ট অঞ্চলে একটি বিমান উড্ডয়নের সময় পার্ক করে রাখা ‍একটি হেলিকপ্টারের সঙ্গে ধাক্কা খেলে রানওয়ে থেকে ছিটকে বিমানটি বিধ্বস্ত হয়ে তিনজন নিহত এবং আরও চারজন আহত হয়েছে।
বেসামরিক বিমান কর্তৃপক্ষের কর্মকর্তা রাজ কুমার ছেত্রি বলেছেন, বিমান সংস্থা সামিট এয়ারে ওই বিমানটি লুকলা থেকে কাঠমান্ডুর উদ্দেশে উড্ডয়নের সময় এই দুর্ঘটনা ঘটে।
রানওয়ে থেকে ছিটকে পড়ার সময় ৩০-৪০ মিটার দূরে থাকা দুটি হেলিকপ্টারের সঙ্গে ধাক্কা লাগে বিমানটির। সঙ্গে সঙ্গেই সেটি বিধ্বস্ত হয়। নেপাল পুলিশের মুখপাত্র উত্তম রাজ সুবেদি জানিয়েছেন, আহতদের হেলিকপ্টারে করে কাঠমান্ডু পাঠানো হয়েছে।
এই পুলিশ কর্মকর্ত‍া বালেন, পুলিশের একটি টিম দুর্ঘটনাস্থলে পৌঁছেছে এবং এয়ারপোর্টে যাতে আগুন না লাগে সে চেষ্টা করে যাচ্ছে। নিহতরা মধ্যে ওই বিমানের পাইলট এবং পার্ক করা হেলিকপ্টারের কাছে অপেক্ষমান দুজন পুলিশ কর্মকর্তা রয়েছেন।
বিমানবন্দরের এক কর্মকর্তা জানান, বিমানটি উড্ডয়নের সময় রানওয়ে থেকে ছিটকে দু’টি হেলিকপ্টারের সঙ্গে ধাক্কা লাগে। দুর্ঘটনায় আহতদের চিকিৎসার জন্য কাঠমান্ডুতে পাঠানো হয়েছে। তিনি বলেন, কি কারণে ওই দুর্ঘটনা ঘটেছে তা নিশ্চিত নয়।
Spellbit Limited