হোম খেলাধূলা মেসির সঙ্গে সংঘর্ষ নিছক দুর্ঘটনা : ক্রিস স্ম্যালিং

    মেসির সঙ্গে সংঘর্ষ নিছক দুর্ঘটনা : ক্রিস স্ম্যালিং

    সংবাদটি প্রকাশিত হয়েছে : at 5:10 pm
    118
    0
    Untitled

    ডেস্ক রিপোর্ট: ম্যানচেস্টার ইউনাইটেডের ক্রিস স্ম্যালিং জানিয়েছেন, মেসিকে রক্তাক্ত করার ইচ্ছা তার ছিল না। এটা নিছক দুর্ঘটনা। খেলোয়াড়ি ট্যাকল করতে গিয়ে আঘাত পান মেসি বলে মনে করেন তিনি।

    গত বুধবার চ্যাম্পিয়নস লিগে কোয়ার্টার ফাইনালের ম্যাচ ছিল। প্রথম লেগের খেলায় মেসি ও স্ম্যালিং সংঘর্ষ হয়। উড়ন্ত বল হেড করতে যান মেসি ও স্ম্যালিং। স্ম্যালিংয়ের হাত মেসির চোখের ওপর আঘাত করে। এতে রক্তক্ষরণ হয় মেসির। মেসির আঘাত সত্ত্বেও ওল্ড ট্র্যাফোর্ডে ১-০ গোলে জয় নিয়ে বের হয়ে আসে বার্সেলোনা।

    Spellbit Limited

    ইউনাইটেডের ডিফেন্ডার আবার দাবি করেছেন, মেসি নিজেও জানেন যে এটা শুধু দুর্ঘটনা ছাড়া কিছু নয়। বিবিসি রেডিওকে স্ম্যালিং বলেছেন, ‘আমি ও মেসি খেলার পর কথা বলেছি। আমরা হাতও মিলিয়েছি। মেসি জানেন এটা শুধুই একটি দুর্ঘটনা। আমি খেলার ওই সময় ভাবতে পারিনি আসলে এমন হয়ে যাবে। সুয়ারেজের সঙ্গেও আমার খেলা শেষে কথা হয়েছে। আমি শুভকামনা জানিয়েছি। ফুটবল মাঠে লড়াই হতে পারে। এর পর আমাদের পারস্পরিক শ্রদ্ধাবোধ রয়েছে। আপনি আপনার দলের জন্য সেরাটা করতে চাইবেন।’ উল্লেখ্য, আগামী মঙ্গলবার ইউনাইটেড বার্সেলোনার ন্যু ক্যাম্পে যাবে কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগ খেলতে।

    আরও পড়ুন: পাকিস্তান সফরে যাচ্ছে লংকানরা