হোম বিনোদন ’ডন-থ্রি’তে শাহরুখের জায়গায় রণবীর?

    ’ডন-থ্রি’তে শাহরুখের জায়গায় রণবীর?

    সংবাদটি প্রকাশিত হয়েছে : at 11:35 am
    87
    0
    রণবীর

    বিনোদন ডেস্ক: ‘পদ্মাবত’, ‘সিম্বা’, ‘গলি বয়’-এর পর রণবীর সিং এখন সাফল্যের শীর্ষে। তিনিই নাকি বলিউডের দ্বিতীয় শাহরুখ। এমনটাই বলে থাকেন অনেকে। তবে জোয়া আখতার পরিচালিত ছবি ডন-থ্রি শাহরুখের বদলে নাকি নেওয়া হতে পারে রণবীর সিংকে। মুম্বাই মিররে প্রকাশিত এই খবরে সম্প্রতি চাঞ্চল্য ছড়ায়।

    এমনতি পরপর ছবি ফ্লপ হওয়ার পর শাহরুখের পরবর্তী ছবি কী হতে চলেছে তা নিয়ে বি-টাউনে গুঞ্জন রয়েছেই। কিছুদিন আগেই শোনা যায়, শাহরুখ নাকি রাকেশ শর্মার বায়োপিক থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তারপর থেকেই শাহরুখের পরবর্তী ছবি নিয়ে আরও বেশি আলোচনা হওয়া শুরু হয়। শোনা যাচ্ছিল ডন থ্রি-র কাজ শুরু করতে চলেছেন শাহরুখ। এদিকে মু্ম্বাই মিররের প্রতিবেদনে প্রকাশিত হয় ডন থ্রি-তে শাহরুখের জায়গা নিতে পারেন রণবীর সিং।

    Spellbit Limited

    এবিষয়ে পরিচালক জোয়া আখতারকে প্রশ্ন করা হলে তিনি পিঙ্ক ভিলাকে জানান, এখবরটা পুরোটাই ভুয়ো। যদিও ডন থ্রি নিয়ে শাহরুখ কিংবা ফারহান আখতার দুজনে কেউই মুখ খোলেননি।

    প্রসঙ্গত, ডন ও ডন ২ এর পরিচালক ছিলেন ফারহান আখতর। তবে ডন থ্রি ফারহানের বদলে পরিচালনা করবেন তাঁর বোন জোয়া আখতার। আর যেহেতু জোয়ার সঙ্গে রণবীরের সম্পর্ক বেশ ভালো, সেকারণেই ডন-থ্রিতে শাহরুখের বদলে রণবীর সিংকে নেওয়ার খবর ছড়িয়ে পড়ে।

    রণবীর ইতিমধ্যেই জোয়ার সঙ্গে দুটি ছবিতে কাজ করে ফেলেছেন, একটি দিল ধড়কনে দো, অন্যটি গলি বয়। আর দুটি ছবিই সুপারহিট। এই মুহূর্তে আগামী ছবি ‘৮৩’-র শ্যুটিংয়ে ব্যস্ত। যে ছবিতে তাঁকে দেশের প্রথম বিশ্বকাপজয়ী ক্রিকেটার কপিল দেবের ভূমিকায় দেখা যাবে।সূত্র-জি নিউজ।

    আরও পড়ুন: 
    বরুণের প্রেমে পড়েছিলেন আলিয়া?
    ‘অ্যাসিড আক্রান্ত’ দীপিকা!