হোম তথ্য-প্রযুক্তি ‘নোট ব্যাক আবার ব্যাক’ শীর্ষক অফারে শাওমির তিনটি মডেলে ছাড়

    ‘নোট ব্যাক আবার ব্যাক’ শীর্ষক অফারে শাওমির তিনটি মডেলে ছাড়

    সংবাদটি প্রকাশিত হয়েছে : at 11:18 am
    181
    0
    Untitled

    ডেস্ক রিপোর্ট: স্বাধীনতার মাসে তিনটি নির্দিষ্ট মডেলের ফোনে ক্যাশ ব্যাক অফার দিচ্ছে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তিনির্মাতা প্রতিষ্ঠান শাওমি। ‘নোট ব্যাক আবার ব্যাক’ শীর্ষক অফারের আওতায় এমআই৮ লাইট, রেডমি এস২ ও এমআই এ২ লাইট-এ ৩টি মডেলের ৪+৬৪ জিবি ভ্যারিয়ান্টে সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। ৭ মার্চ শুরু হয়েছে এ অফার। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অফারটি চলবে। দেশজুড়ে শাওমির সব অনুমোদিত বিক্রয়কেন্দ্রে এটি পাওয়া যাবে।

    অফারের বিস্তারিত: Xiaomi <space> Shop Code <space> IMEI Number লিখে যেকোনো অপারেটর থেকে ২৬৯৬৯ নম্বরে এসএমএস করলে ফিরতি এসএমএসে গ্রাহকরা ক্যাশব্যাকের পরিমাণ জানতে পারবেন।

    Spellbit Limited

    শাওমির ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের হেড অব ওভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, বাংলাদেশে আমাদের ব্র্যান্ডের প্রবৃদ্ধি একটা নতুন যুগে প্রবেশ করেছে। আমরা উন্নত ফিচারের স্মার্টফোনকে আরও সহজলভ্য করতে সচেষ্ট।

    শাওমি: শাওমি করপোরেশন ২০১০ সালে প্রতিষ্ঠিত হয় এবং ২০১৫ সালের ৯ জুলাই হংকং স্টক এক্সচেঞ্জের প্রধান বোর্ডে তালিকাভুক্ত হয়। প্রতিষ্ঠানটির স্মার্টফোন ও স্মার্ট হার্ডওয়্যার আইওটি প্ল্যাটফর্মের সঙ্গে সংযুক্ত। এখানে গুণগত মান ও দক্ষতার ওপর গুরুত্ব দেওয়া হয়। বর্তমানে শাওমির পণ্যগুলো ৮০টির বেশি দেশে ব্যবহার করা হচ্ছে।

    আরও পড়ুন: সব ইউনিয়নে উচ্চগতির ইন্টারনেট সংযোগ যাবে: মোস্তাফা জব্বার