হোম খেলাধূলা রোনালদোর হ্যাটট্রিকে কোয়ার্টার ফাইনালে জুভেন্টাস

    রোনালদোর হ্যাটট্রিকে কোয়ার্টার ফাইনালে জুভেন্টাস

    সংবাদটি প্রকাশিত হয়েছে : at 10:06 am
    135
    0
    রোনালদো

    স্পোর্টস ডেস্ক: পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর অসাধারণ এক হ্যাটট্রিকে আতলেটিকো মাদ্রিদকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলো জুভেন্টাস। গতকাল মঙ্গলবার রাতে শেষ ষোলোর ফিরতি পর্বে ৩-০ গোলে জিতে দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে এগিয়ে থেকে পরের রাউন্ডে উঠলো ম্যাসিমিলিয়ানো অ্যালিগ্রির শিষ্যরা। আর ঘুরে দাঁড়ানো জয়ে রোনালদো আরেকবার প্রমাণ করলেন কেন তাকে চ্যাম্পিয়নস লিগের ‘সেরা খেলোয়াড়’ বিবেচনা করা হয়।

    নিজেদের মাঠে খেলতে নেমে পুরো ম্যাচে বল দখলের পাশাপাশি আক্রমণেও আধিপত্য বজায় রাখে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। ম্যাচের ২৭তম মিনিটে স্বাগতিকদের গোল এনে দেন রোনালদো। ফেডেরিকোর বাড়ানো বাঁকানো শটে মাথা ঠেকিয়ে বল জালে ঠেলে দেন পর্তুগিজ তারকা৷ এতে দুই লেগ মিলিয়ে ব্যবধান ঘুছাল এক গোলের৷ ওই গোলের লিড নিয়েই প্রথমার্ধ শেষ করে জুভিরা।

    Spellbit Limited

    বিরতি থেকে ফিরে ম্যাচের ৪৮তম মিনিটে আরেকটি দারুণ হেডে দলকে সমতায় ফেরান রোনালদো। নিশ্চিত গোলে ব্যবধান ধুয়ে মুছে সাফ, দুই লেগের ফলাফল তখন ২-২৷

    আর কফিনের শেষ পেরেক শেষ বাঁশির চার মিনিটে আগে৷ ম্যাচের ৮৬তম মিনিটে পোনাল্টি বক্সে ফাউল করে আত্মহত্যা অ্যাতলেটিকোর৷ এরপর সহজ পেনাল্টিতে রোনলদোর হ্যাটট্রিক৷ দুই লেগ মিলিয়ে ততক্ষণে এক গোলের লিড জুভিদের সিন্দুকে পুরে দিয়েছেন সওদাগর রোনালদো৷ স্পেনে গিয়ে ০-২ হারে গ্যালারিতে রনের জন্য বিদ্রুপের আথিতেয়তা ছিল, এদিন পাল্টা গ্রিজম্যানদের ৩-০ হারিয়ে বাতাসে বদলার গন্ধ ছড়িয়ে দিলেন রোনালদো। সূত্র-লাইভস্কোর ডটকম।

    আরও পড়ুন: 
    টানা পাঁচ সিরিজ জিতে নিউজিল্যান্ডের রেকর্ড
    রিয়াল মাদ্রিদে ফিরলেন জিনেদিন জিদান