হোম আর্কাইভ সম্পদমূল্য প্রকাশ করেছে সিএপিএমের তিন ফান্ড

সম্পদমূল্য প্রকাশ করেছে সিএপিএমের তিন ফান্ড

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 11:45 am
117
0
সিএপিএম

শেয়ারবাজার ডেস্ক: সিএপিএম কোম্পানি লিমিটেড তাদের ব্যবস্থাপনায় পরিচালিত তিনটি ফান্ডের সম্পদমূল্য প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড শূন্য এক: ফান্ডের সকল সম্পদ ও দায় বিবেচনা করে ১০ জানুয়ারি, ২০১৯ কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৫৩ কোটি ১৬ লাখ ৭৩ হাজার ৭৩৯ টাকা শূন্য চার পয়সা এবং বাজারমূল্যে ৫২ কোটি ৯৩ লাখ ৭৫ হাজার ৯৯৬ টাকা ৯০ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৬১ পয়সা এবং বাজারমূল্যে ১০ টাকা ৫৬ পয়সা।

Spellbit Limited

সিএপিএম ইউনিট ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ১০ জানুয়ারি, ২০১৯ কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৯ কোটি ৭২ লাখ ১০ হাজার ৪২৭ টাকা ২২ পয়সা এবং বাজারমূল্যে ১০ কোটি শূন্য ৯ লাখ ৩২ হাজার ২৬৫ টাকা ৪৮ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১১৩ টাকা ৭৬ পয়সা এবং বাজারমূল্যে ১১৮ টাকা ১১ পয়সা। পুনঃধার্যকৃত ইউনিটপ্রতি ক্রয় এবং পুনঃক্রয়মূল্য হচ্ছে যথাক্রমে ১১৮ টাকা ১১ পয়সা এবং ১১৬ টাকা ৬১ পয়সা।

সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ড: সকল সম্পদ ও দায় বিবেচনা করে ১০ জানুয়ারি, ২০১৯ কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৭২ কোটি ৮৬ লাখ ৯ হাজার ৬০ টাকা ৮৯ পয়সা এবং বাজারমূল্যে ৭৩ কোটি ৯৯ লাখ ৯১ হাজার ৪০৪ টাকা ৩৬ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৯০ পয়সা এবং বাজার মূল্যে ১১ টাকা শূন্য সাত পয়সা।

আরও পড়ুন: পুঁজিবাজার নিয়ে নতুন স্বপ্ন বিনিয়োগকারীদের