হোম আর্কাইভ ফের ’মণি রত্নমের’ ছবিতে ফিরছেন ঐশ্বরিয়া

ফের ’মণি রত্নমের’ ছবিতে ফিরছেন ঐশ্বরিয়া

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 6:55 pm
75
0
ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক: ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাত্কারে অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন বলেছিলেন তার প্রথম ছবির নির্মাতা মণি রত্নমের সঙ্গে আবারো নতুন কোনো ছবিতে জুটিবদ্ধ হওয়ার বিষয়টি নিয়ে। এখন শোনা যাচ্ছে, ঐশ্বরিয়া চূড়ান্তভাবে সিদ্ধান্ত নিয়েছেন মণি রত্নমের নতুন ছবিতে অভিনয় করার।

মণি রত্নমের এ ছবি নিয়ে ঘনিষ্ঠ একটি সূত্র ডিএনএইন্ডিয়াকে বলছে, ‘এটি একটি বিগ বাজেটের ঐতিহাসিক ড্রামা। প্রকল্পটি একাধিক ভাষায় নির্মাণ হবে এবং দক্ষিণী ছবির কয়েকজন বড় তারকা অভিনয় করবেন এতে। মণি রত্নম এ ছবির কেন্দ্রীয় নারী চরিত্রে ঐশ্বরিয়ার কথা ভাবছেন এবং তিনি (ঐশ্বরিয়া) এটি করতে সম্মত হয়েছেন।’

Spellbit Limited

কালকি কৃষ্ণমূর্তির জনপ্রিয় ঐতিহাসিক উপন্যাস ‘দ্য সন অব পন্নি’ অবলম্বনে মণি রত্নমের নতুন এ ছবির গল্প সাজানো হয়েছে। উপন্যাসটি পাঁচ ভলিউমের হলেও মণি রত্নম আপাতত এর তিনটি ভলিউমের গল্প নিয়ে ছবিটির চিত্রনাট্য সাজিয়েছেন।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিখ্যাত অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের পাশাপাশি এ ছবিতে বিগ বি অমিতাভ বচ্চনকেও নেয়ার কথা ভাবছেন মণি। সূত্রটি জানাচ্ছে, মণি রত্নম নাকি এ ছবির চিত্রনাট্য সাজানোর সময় অমিতাভ বচ্চনের সঙ্গে এর নানা দিক নিয়ে আলোচনা করেছেন। অবশ্য এ ছবিতে অমিতাভ বচ্চন অভিনয় করবেন কিনা, তা নিশ্চিত হয়নি। তবে তিনি যে ছবিটির আয়োজন পছন্দ করেছেন, তা সরাসরিই প্রকাশ করেছেন।

যদি বিগ বি এ ছবিতে অ্যাশের সঙ্গে অভিনয় করেন, তাহলে তা হবে দীর্ঘ ১১ বছর পর তাদের একসঙ্গে বড় পর্দায় হাজির হওয়া। সর্বশেষ ২০০৮ ‘সরকার রাজ’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন অমিতাভ-ঐশ্বরিয়া।

তবে নতুন এ বিগ বাজেটের ঐতিহাসিক ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চন ও অমিতাভ বচ্চনের অভিনয়ের কথা নানা মাধ্যমে প্রকাশ পেলেও এখন পর্যন্ত নিজ থেকে তারা কোনো মন্তব্য করেননি। উল্লেখ্য, মণি রত্নমের হাত ধরে ঐশ্বরিয়া রাইয়ের চলচ্চিত্র ক্যারিয়ার শুরু ১৯৯৭ সালে। মণি রত্নম পরিচালিত ও ঐশ্বরিয়া অভিনীত তামিল ওই ছবিটির নাম ‘ইরুবর’। সূত্র:ডিএনএইন্ডিয়া

আরও পড়ুন: মাইকেল জ্যাকসনকে নিয়ে তথ্যচিত্র বিতর্ক

’দাবাং-৩’ নিয়ে ফিরছেন সালমান