হোম আর্কাইভ বিনিয়োগকারীদের বিও হিসাবে লভ্যাংশ পাঠিয়েছে ৬ কোম্পানি

বিনিয়োগকারীদের বিও হিসাবে লভ্যাংশ পাঠিয়েছে ৬ কোম্পানি

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 7:47 pm
329
0
divident

শেয়ারবাজার ডেস্ক: বিনিয়োগকারীদের বেনিফিশিয়ারী ওনার্স (বিও) হিসাবে বোনাস পাঠিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানি। কোম্পানিগুলো হলো- আমান ফিড, লিগ্যাসি ফুটওয়্যার, মেট্রো স্পিনিং, নাহি এ্যালুমিনিয়াম, নূরাণী ডায়িং, এসকে ট্রিমস লিমিটেড। সূত্র: সিডিবিএল।

সূত্র মতে, ৩০ জুন, ২০১৮ সমাপ্ত হিসাব বছরে কোম্পানিগুলোর ঘোষিত বোনাস শেয়ার সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেডের (সিডিবিএল) মাধ্যমে আজ ১০ জানুয়ারি, বিনিয়োগকারীদের নিজ নিজ বিও হিসাবে জমা হয়েছে।

Spellbit Limited

আমান ফিড: ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাববছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.৬৩ টাকা। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৩.৬৮ টাকা।

লিগ্যাসি ফুটওয়্যার: ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাববছরে বিনিয়োগকারীদের জন্য ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.১ টাকা । সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৮.৯৮ টাকা।

মেট্রো স্পিনিং: ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ২ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯ পয়সা। আগের বছর শেয়ার প্রতি লোকসান ছিল ৬৪ পয়সা। ৩০ জুন ২০১৮ তারিখে শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ১৫.৫৩ টাকা।

নাহি এ্যালুমিনিয়াম: ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.০৮ টাকা। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪.৭৮ টাকা।

নূরাণী ডায়িং: ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ১১ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

এসকে ট্রিমস: ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাববছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

আরও পড়ুন: সূচকের উত্থানে চলছে লেনদেন