হোম আর্কাইভ এসিআই মটরস্ ও ব্র্যাক ব্যাংক এর মধ্যে চুক্তি স্বাক্ষর

এসিআই মটরস্ ও ব্র্যাক ব্যাংক এর মধ্যে চুক্তি স্বাক্ষর

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 4:40 pm
117
0

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশে ইয়ামাহা মটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর হলো এসিআই মটরস্। সারাদেশে ৪১ টিরও অধিক থ্রিএস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস্) ডিলার পয়েন্ট এবং ২টি ফ্ল্যাগশিপ সেন্টার দিয়ে ইয়ামাহা’র গ্রাহকদের সেবা দিয়ে আসছে এসিআই মটরস্। ইয়ামাহা’র গ্রাহকদের উত্তরোত্তর সেবার পরিধি বৃদ্ধির জন্য এসিআই মটরস্ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ইয়ামাহা মটরসাইকেল ও স্কুটার এর নতুন গ্রাহকদের জন্য এবং ব্রাক ব্যাংক এর সহজ ঋণ ও কিস্তি সুবিধা নিয়ে এলো।

এই উপলক্ষে বৃহস্পতিবার, ০৩ জানুয়ারী ২০১৯ তেজগাঁওয়ে অবস্থিত এসিআই সেন্টারে ব্র্যাক ব্যাংক ও এসিআই মটরস্ এর মধ্যে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। দ্বিপক্ষীয় এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে জনপ্রিয় দুই প্রতিষ্ঠান গ্রাহক সেবায় অঙ্গীকারবদ্ধ হলো। প্রদীপ কর চৌধুরী এক্সিকিউটিভ ডিরেক্টর ফিন্যান্স এন্ড প্ল্যানিং, এসিআই লি:ও নাজমুর রহিম, হেড অব রিটেইল ডিভিশন, ব্র্যাক ব্যাংক, স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

Spellbit Limited

ইয়ামাহা মটরসাইকেল ও স্কুটার এর নতুন গ্রাহকগণ যেন সহজ ঋণ ও কিস্তি সুবিধা গ্রহন করতে পারে তা নিশ্চিত করাই এই চুক্তি স্বাক্ষর এর অন্যতম লক্ষ্য। অনুষ্ঠানে এসিআই মটরস্ এর এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস ছাড়াও উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি

আরও পড়ুন: মেঘনা ইকোনমিক জোনে কালি উৎপাদনের জন্য কারখানা তৈরি করছে জাপান