হোম আর্কাইভ রোনালদোর গোলে তোরিনোকে হারালো জুভেন্টাস

রোনালদোর গোলে তোরিনোকে হারালো জুভেন্টাস

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 3:53 pm
330
0
রোনালদো

স্পোর্টস ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনালদোর একমাত্র গোলে তোরিনোকে হারালো জুভেন্টাস। গতকাল শনিবার রাতে সিরি এ লিগের খেলায় প্রতিপক্ষের মাঠে ১-০ গোলের জয় পেয়েছে মাসসিমিলিয়ানো আল্লেগ্রির শিষ্যরা। েম্যাচের ৭০ মিনিটে সেই পেনাল্টি থেকে পাওয়া একমাত্র গোলে তুরিন ডার্বিতে জয় পায় জুভেন্টাস। এ নিয়ে লিগে টানা সাত ম্যাচে জয় পেলো তারা।

রোনালদোর এই গোলে দারুণ এক কীর্তি ছুঁয়েছে জুভেন্টাস। ইতালির অন্যতম সেরা এই ক্লাব পেয়েছে তাদের ক্লাবের পাঁচ হাজারতম গোলের দেখা। আর সেই মাইলফলক ছোঁয়ার গোলটি করেছেন চলতি মৌসুমে রিয়াল থেকে জুভেন্টাসে আসা সিআরসেভেন।

Spellbit Limited

এ নিয়ে সিরি আ’তে রোনালদো পেয়ে গেছেন ১১ গোল। আর তার ক্লাব দ্বিতীয় স্থানে থাকা ক্লাবের চেয়ে এগিয়ে গেছে ১১ পয়েন্টে। রোনালদো চলতি মৌসুমে সিরি’ আতে এখন পর্যন্ত জুভেন্টাসের ৪৯ ভাগ গোল সরাসরি অবদান রেখেছেন। তিনি গোল করার পাশাপাশি দিয়েছেন ৫ গোলে সহায়তা।

এছাড়া তুরিনের বিপক্ষে পেনাল্টি দিয়ে জুভেন্টাসের হয়ে নেওয়া তিন পেনাল্টিতেই গোল পেয়েছেন রোনালদো। চলতি মৌসুমে জুভেন্টাস এরই মধ্যে পেয়ে গেছে ১০টি পেনাল্টি। যা তাদের মৌসুমের সর্বোচ্চ। ম্যাচ শেষে জুভেন্টাস কোচ আলেগ্রি রোনালদোর প্রশংসায় পঞ্চমুখ। এই ৩৩ বছর বয়সে এসে তার খেলা দারুণ পেশাদারিত্বের প্রতিফলন বলে মনে করেন রোনালদোর কোচ।

আরও পড়ুনঃ
 ওয়ানডে র‌্যাংকিংয়ে সেরা দশে মুস্তাফিজ
 মুশফিকের বিজয় দিবসের শুভেচ্ছা