হোম আর্কাইভ যতই চংক্রান্ত হোক আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে: ওবায়দুল কাদের

যতই চংক্রান্ত হোক আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে: ওবায়দুল কাদের

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 11:06 am
175
0
ওবায়দুল কাদের

কর্পোরেট সংবাদ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকারের ওপর দোষ চাপাতেই নিজেদের হামলার ছকেই বিএনপি প্রার্থী মাহবুবউদ্দিন খোকন আহত হয়েছেন। আজ রোববার সকালে মহান বিজয় দিবসে ফেনীর স্মৃতিস্তম্ভে বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ সব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, একাত্তরের পরাজিত সাম্প্রদায়িক অপশক্তির সঙ্গে ছদ্মবেশি মুক্তিযোদ্ধা, কিছু গণতন্ত্রপন্থী বিএনপির নেতৃত্বে এক্যবদ্ধ হয়েছে। এই অশুভ অপশক্তিকে প্রতিহত করতে হবে। এদেরকে পরাজিত করে বিজয়ী হতে হবে।

Spellbit Limited

সেতুমন্ত্রী বলেন, নোয়াখালীতে তারা নিজেরা হামলার ছক করেছিল, উসকানি দিয়েছিল। তারা আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর, দোকানপাট ভাঙচুর করেছে। পুলিশ পরিস্থিতি সামাল দিতে গিয়ে হস্তক্ষেপ করেছে। এতে করে খোকন আহত হয়েছেন। সরকারের ও আওয়ামী লীগের ওপর দোষ চাপাতে এই হামলার ছক।

এর আগে সংঘর্ষে আওয়ামী লীগের দুজন কর্মীকে প্রাণ দিতে হয়েছে জানিয়ে কাদের বলেন, ‘তাদের কোনো কর্মীকে প্রাণ দিতে হয়নি। যতই চংক্রান্ত হোক আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। কোনো অপশক্তি নির্বাচন বানচাল করতে পারবে না।’

এ সময় ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের এমপি জাহানারা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, ফেনীর পৌরসভার মেয়র হাজী আলা উদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ
শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
ভোটকক্ষ থেকে সরাসরি সম্প্রচার করা যাবে না: সিইসি