হোম আর্কাইভ ঐক্যফ্রন্টের ইশতেহার ঘোষণা আগামী শনিবার: ড. কামাল হোসেন

ঐক্যফ্রন্টের ইশতেহার ঘোষণা আগামী শনিবার: ড. কামাল হোসেন

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 4:14 pm
79
0
ঐক্যফ্রন্ট
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক: গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্টের ইশতেহার ঘোষণা করা হবে আগামী শনিবার (৮ ডিসেম্বর)। এ ইশতেহার হবে সকল দলের সমন্বয়ে।

গতকাল বুধবার (৫ ডিসেম্বর) বিকেলে রাজধানীর নয়াপল্টনের জামান টাওয়ারে ঐক্যফ্রন্টের নতুন কার্যালয় উদ্বোধনকালে এসব কথা বলেন ড. কামাল হোসন।

Spellbit Limited

এসময় জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ এ নেতা আসন বিন্যাসের বিষয়ে জানান, শরিকদের মধ্যে আসন বিন্যাসের বিষয়টি পরে জানানো হবে। ঐক্যফ্রন্টের এ নেতা দাবি করেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট অংশ নেয়ায় সরকার অনিশ্চিয়তায় পড়েছে।

ড. কামাল বলেন, ভোট কেন্দ্র সবাইকে পাহারা দিতে হবে। এছাড়াও সবাইকে সতর্ক থাকতে হবে যে, ২০১৪ সালের মতো যেন সরকার আর একটা যেনতেন নির্বাচন করতে না পারে।

তিনি দাবি করেন, ঠুনকো অজুহাত দেখিয়ে আমাদের ১৪১ প্রার্থীর মনোনয়ন বাতিল করেছে অথচ সরকার দলীয় প্রার্থীরা বড় বড় ঋণখেলাপি হওয়ার পরও তাদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

এছাড়াও তিনি মনে করছেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থীদের আপিল নিষ্পত্তির বিষয় সময়ক্ষেপণ উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে আমাদের।

এসময় আরও উপস্থিত ছিলেন জেএসডি সভাপতি আসম আব্দুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ।

আরও পড়ুন: 
আপিলে মনোনয়ন ফিরে পেলেন যারা
আপিলে মনোনয়ন ফিরে পেলেন না যারা