হোম আর্কাইভ শনিবার অনুষ্ঠিত হচ্ছে আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড ২০১৭

শনিবার অনুষ্ঠিত হচ্ছে আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড ২০১৭

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 3:26 pm
81
0
icmab

শনিবার রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে দিনব্যাপী অনুষ্ঠানে আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড ২০১৭ প্রদান করা হবে।

গতকাল রাজধানীর নীলক্ষেতে অবস্থিত আইসিএমএ ভবনে সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময়ের সময় আইসিএমএবির প্রেসিডেন্ট মোহাম্মদ সেলিম, এফসিএমএ জানান, শনিবার সকালে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত প্রধান অতিথি হিসেবে সম্মেলন উদ্বোধন করবেন। সম্মেলনে সরকারি-বেসরকারি খাত, বহুজাতিক কোম্পানি, শিক্ষা খাত, দেশী-বিদেশী এনজিও ও উন্নয়ন সহযোগী সংস্থাগুলোর প্রায় ৫০০ উচ্চপদস্থ কর্মকর্তা অংশ নেবেন। দক্ষিণ এশীয় দেশগুলোর পাশাপাশি বিশ্বের অন্যান্য দেশ থেকে অনেক পেশাগত হিসাববিদ সম্মেলনে উপস্থিত থাকবেন।

Spellbit Limited

এবারের সম্মেলনের মূল প্রতিপাদ্য বিষয় ‘দ্য ফিউচার অব ফিন্যান্স: ডিজিটাইজ, ড্রাইভ অ্যান্ড ট্রান্সফরম’। আন্তর্জাতিক বিশেষজ্ঞরা ‘করপোরেট পারফর্মিং ফ্রেমওয়ার্ক’, ‘টেকনোলজি অ্যান্ড ইনোভেশন’ ও ‘জার্নি টু সিএফও-সিইও’ শীর্ষক তিনটি টেকনিক্যাল সেশনে মোট ছয়টি প্রবন্ধ উপস্থাপন করবেন।

আইসিএমএবি প্রেসিডেন্ট বলেন, প্রযুক্তির বিবর্তনের সঙ্গে সঙ্গে হিসাববিদদের কাজের পরিবেশেও অনেক পরিবর্তন আসছে। নিজ নিজ ক্ষেত্রে সর্বোচ্চ অবদান রাখতে হলে হিসাববিদদেরও নতুন নতুন স্কিল অর্জন করতে হয়। হিসাববিদদের ভবিষ্যতের জন্য প্রতিযোগিতা সক্ষম করতে গুরুত্বপূর্ণ বিষয়গুলো এবারের সম্মেলনে আলোচনা হবে।

সংবাদ সম্মেলনে আইসিএমএবি নেতারা আরো জানান, সাফা সিএফও সম্মেলনের পাশাপাশি শনিবার বেস্ট কারপোরেট অ্যাওয়ার্ড ২০১৭ প্রদান করবে আইসিএমএবি। ২০০৭ সাল থেকে দিয়ে আসা এ পুরস্কার করপোরেট প্রতিষ্ঠানগুলোর পারফরম্যান্সের পাশাপাশি সমাজ ও অর্থনীতিতে তাদের অবদানের একটি স্বীকৃতি। এ বছর ১০১টি বার্ষিক প্রতিবেদন মূল্যায়ন করে ১৩টি ক্যাটাগরিতে মোট ৩২টি প্রতিষ্ঠানকে পুরস্কারের জন্য মনোনীত করেছে আইসিএমএবি গঠিত জুরি বোর্ড।

সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড অনুষ্ঠান।

আরও পড়ুন:
বিনিয়োগকারীদের বিও হিসেবে বোনাস পাঠিয়েছে ড্রাগন সোয়েটার