হোম আর্কাইভ প্রিয়াঙ্কা-নিকের রিসেপশনে নরেন্দ্র মোদি

প্রিয়াঙ্কা-নিকের রিসেপশনে নরেন্দ্র মোদি

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 3:29 pm
114
0
নরেন্দ্র মোদি

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন ও পপ তারকা নিক জোনাসের রিসেপশনে উপস্থিত ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় দিল্লির তাজ প্যালেস হোটেলে তাদের রিসেপশনও অনুষ্ঠিত হয়েছে। সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এ সময় নবদম্পতির জন্য তিনি বিশেষ উপহার নিয়ে আসেন বলে জানা গেছে।

চলতি মাসের শুরুতেই প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস যোধপুরের উমেইদ ভবন প্যালেসে খ্রিস্টান ও হিন্দু রীতি-মেনে বিয়ে করেছেন। ভারতের রাজধানী দিল্লিতে তাদের প্রথম রিসেপশন অনুষ্ঠিত হল। প্রিয়াঙ্কা রূপোলি রঙের লেহেঙ্গায় চমৎকার সেজেছিলেন, অন্যদিকে নিকের পরণে ছিল কালো টক্সিডো স্যুট। প্রিয়াঙ্কা চুলে সাদা ফুল এবং গলায় ভারী গয়না পরেছিলেন। মঞ্চে মোদির সাথে প্রিয়াঙ্কা-নিকের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

Spellbit Limited

ভারতীয় গণমাধ্যমে জানানো হয়, স্টেজে উঠেই প্রিয়াঙ্কা এবং নিকের হাতে দুটি লাল গোলাপ দিয়েছেন মোদি। বিয়ের উপহার হিসেবে তাদের জন্য এই গোলাপ এনেছেন তিনি। এর আগে বিরাট কোহলি এবং আনুশকা শর্মার বিয়েতে গিয়েও লাল গোলাপ উপহার দিয়েছিলেন মোদি।

জানা যায়, কয়েক দিন আগে ভারতীয় প্রধানমন্ত্রীর অফিসে তার সঙ্গে দেখা করতে যান প্রিয়াঙ্কা চোপড়া। তবে ব্যস্ততার কারণে তাদের দেখা হয়নি। দেখা না হলেও প্রধানমন্ত্রী মোদি তাদের নিমন্ত্রণ গ্রহণ করেন এবং অনুষ্ঠানে উপস্থিত থাকার ইচ্ছে প্রকাশ করেন।

রিসেপশনে প্রিয়াঙ্কা পড়েছেন গোল্ডেন লেহেঙ্গা। সঙ্গে ডায়ামন্ডের গহনা, সিঁথিতে সিঁদুর এবং হাতে লাল চূড়া। নিকের পরনে ছিল ভেলভেট ব্লু টাক্স ও ট্রাউজার। ফাল্গুনি-শেন এর পিকক কালেকশন এর পোশাক দুটিই।

১লা ডিসেম্বর খ্রিস্টান মতে বিয়ে করেন নিক-প্রিয়াঙ্কা। এদিন প্রিয়াঙ্কা ব়্যালফ লরেনের ডিজাইন করা একটি গাউন পরেছিলেন এবং নিক মানানসই স্যুট পরেছিলেন।

এর পরের দিন (২ ডিসেম্বর) হিন্দু রীতি মেনে ফের বিয়ে করেন তারা। দেশি লুকে নজরকাড়া পোশাকে ধরা দেন তারা। উমেদ প্যালেসে হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন প্রিয়াঙ্কা ও নিক। বিয়েতে সব্যসাচী মুখার্জির ডিজাইন করা লাল রঙের লেহেঙ্গা ও গহনা পরেন প্রিয়াঙ্কা। আর নিক পরেছেন সোনালি রঙের শেরওয়ানি ও চুড়িদার। একইসঙ্গে মাথায় পাগড়ি ও গলায় ছিলো লাল রঙের মালা।

আরও পড়ুন: 
কলকাতায় সম্মাননা পাচ্ছেন সাবিনা ইয়াসমিন
বিয়েতে প্রিয়াঙ্কার বিরুদ্ধে পশু নির্যাতনের অভিযোগ