হোম আর্কাইভ দেশব্যাপী ১৫০ ব্র্যান্ডশপ ঢেলে সাজিয়েছে হুয়াওয়ে

দেশব্যাপী ১৫০ ব্র্যান্ডশপ ঢেলে সাজিয়েছে হুয়াওয়ে

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 2:52 pm
230
0
হুয়াওয়ে

কর্পোরেট সংবাদ ডেস্ক: দেশব্যাপী ১৫০টির বেশি ব্র্যান্ডশপ ঢেলে সাজিয়েছে হুয়াওয়ে বাংলাদেশ। গ্রাহকদের আরো ভালো অভিজ্ঞতা দিতে ব্র্যান্ডশপগুলো আধুনিকায়ন করেছে প্রতিষ্ঠানটি। এখন থেকে একই ছাদের নিচে সুন্দর পরিবেশে হুয়াওয়ের সব ডিভাইসের অভিজ্ঞতা নেয়া যাবে।

বাংলাদেশে ব্র্যান্ডশপগুলো ঢেলে সাজানোর অংশ হিসেবে আকর্ষণীয় অফারের ঘোষণা দিয়েছে হুয়াওয়ে। এসব ব্র্যান্ডশপ থেকে কেউ হুয়াওয়ে স্মার্টফোন কিনলে টি-শার্ট, গিফট বক্স, ওয়্যারলেস হেডফোন, পাওয়ার ব্যাংক, সেলফি স্টিক, ব্লুটুথ স্পিকার, মেমোরি কার্ড, ফ্লিপ কাভার ও ব্যাক কাভার উপহার পাবেন। পাশাপাশি স্টক থাকা পর্যন্ত হুয়াওয়ের প্রতিটি নতুন ফোন ক্রয়ে বাড়তি ১ টাকা দিয়ে স্ক্রিন প্রটেক্টর অথবা চাবির রিং পাওয়া যাবে।

Spellbit Limited

ব্র্যান্ডশপ ঢেলে সাজানো বিষয়ে হুয়াওয়ে কনজিউমার বিজনেস গ্রুপের (বাংলাদেশ) কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, বাংলাদেশ আমাদের কাছে খুবই প্রতিশ্রুতিশীল একটি বাজার। আমরা সবসময় চেষ্টা করি আমাদের সম্মানিত গ্রাহকদের সর্বোচ্চ মানের সেবা দিতে। তাই বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশে হুয়াওয়ের ১৫০টির বেশি ব্র্যান্ডশপ নতুন করে সাজানো হয়েছে। আশা করি, ব্র্যান্ডশপগুলো থেকে ক্রেতারা আরো ভালো মানের সেবা পাবেন।

আরও পড়ুন: ভুয়া অ্যাকাউন্টের দৌরাত্ম্য ঠেকাতে স্থায়ী সমাধান দিতে ব্যর্থ ফেসবুক