হোম আর্কাইভ আগামীকাল দেশে প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে এইচ আর কনভেনশন-২০১৮

আগামীকাল দেশে প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে এইচ আর কনভেনশন-২০১৮

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 4:18 pm
255
0

কর্পোরেট সংবাদ ডেস্ক: দেশে প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে ফেডারেশন অব বাংলাদেশ এইচ আর অর্গানাইজেশনস (FBHRO) এর উদ‍্যোগে জাতীয় এইচ আর কনভেনশন-২০১৮। আগামীকাল শনিবার (২৪ নভেম্বর) দিনব্যাপী কনভেনশন অনুষ্ঠানটি বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে। দেশে মানব সম্পদ উন্নয়নের ক্ষেত্রে সাম্প্রতিক এইচ আর উন্নয়ন, অনুশীলন, কৌশল, নীতি এবং এইচ আর প্রশিক্ষণের একটি পেশাদার ও কার্যকর প্ল্যাটফর্ম তৈরির প্রয়াসে এ কনভেনশনটির আয়োজন করা হয়েছে। বাংলাদেশে এইচ আর প্রফেশনালদের ফেডারেশন FBHRO এর অধীনস্থ সকল সংগঠনের সদস‍্যগণ এবং দেশী-বিদেশী এইচ আর প্রফেশনালগণ অংশগ্রহণ করবেন। উল্লেখ্য, কনভেনশনটির টাইটেল স্পন্সর হয়েছে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (UIU)।

কনভেনশনে ২০২১ সাল নাগাদ মধ্যম আয়ের দেশের স্থিতি অর্জনের লক্ষ্যে এবং ২০২১ সালে এসডিজি/টেকসই উন্নয়নের লক্ষ্যে বাংলাদেশের বৃহত্তর প্রেক্ষাপটে জনসংখ্যার সর্বোত্তম ব্যবহারের বিষয়টি গুরুত্ব সহকারে আলোচনা করা হবে।

Spellbit Limited

উক্ত কনভেনশনে উপস্থিত থাকবেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মুজিবুল হক, ওয়ার্ল্ড ফেডারেশন অফ পিপলস ম্যানেজমেন্ট এসোসিয়েসন এর প্রেসিডেন্ট লেয়লা নাস্কিমেন্টো, ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ড এর চেয়ারম্যান হাসান মাহমুদ রাজা, ড্যাফোডিল পরিবার এর চেয়ারম্যান মোঃ সবুর খান, FBHRO এর প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মোঃ মোসাররফ হোসেন এবং মূল প্রবন্ধ উপস্থাপন করবেন The Global Quotient এর পেশাগত প্রশিক্ষক ও পরিচালক জেনি হায়াত।

প্যানেল স্পিকার হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ‍্য সমন্বয়কারী মোঃ আবুল কালাম আজাদ, বাংলাদেশ সুপ্রিম কোর্ট এর আইনজীবী ব্যারিস্টার ওমর খান জয় এবং অ্যাডভোকেট জাফরুল হাসান শরিফ সহ প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি যাদের উপস্থিতিতে সফল হবে এবং কিভাবে শুরু ও শেষ হবে তা নিচের শিডিউল থেকে সবাই বুঝতে পারবেন। আয়োজকরা ধারণা করছেন এই কনভেনশনের মাধ্যমে তাঁরা বাংলাদেশে এইচ আর প্রফেশনকে ভিন্ন মাত্রায় নিয়ে যাবেন। সৌজন্যে-কর্পোরেট সংবাদ।