হোম আর্কাইভ এবার মাদাম তুসোয় দীপিকার মূর্তি

এবার মাদাম তুসোয় দীপিকার মূর্তি

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 12:36 pm
46
0
দীপিকা

বিনোদন ডেস্ক: সবে মাত্র বিয়ে সু-সম্পন্ন হলো। এরই মধ্যে সুদূর লন্ডন থেকে এল শুভেচ্ছাবার্তা-সহ সুখবর। মাদাম তুসোর মিউজিয়াম আগামী বছরই উদ্বোধন করতে চলেছে দীপিকা পাড়ুকোনের মোমের মূর্তি। মূর্তি তৈরির ঘোষণা যদিও চলতি বছরের জুলাই মাসেই ঘোষণা করা হয়েছিল। তবে কবে সেটির উদ্বোধন হবে তা জানানো হয়নি এতদিন। এ দিন মিউজিয়াম কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছেন।

এই প্রাপ্তি দীপিকার মুকুটে নতুন পালক। বলিউড, হলিউডের তাবড় নক্ষত্রের সঙ্গে থাকবে দীপিকার মূর্তি। যা কিনা নববধূকে এই বিখ্যাত মিউজিয়ামের তরফে ওয়েডিং গিফ্ট বলে মনে করছে টিনসেল টাউন। অমিতাভ বচ্চন, ঐশ্বর্যা রাই ও শাহরুখ খানের পর এ বার দীপিকা। ‘মস্তানি’র আপাতত বৃহস্পতি তুঙ্গে, বলাই বাহুল্য।

Spellbit Limited

এ দিকে যখন লন্ডন থেকে উড়ে এসেছে সুখবর, ইতালির লেক কোমো থেকে তখন ফের ভাইরাল আরও একটা ছবি। যে ছবির পাত্র-পাত্রীর আদতে এত বড় আয়োজনের নেপথ্য শিল্পী, যাঁরা পোজ দিয়েছেন নবদম্পতির সঙ্গে।

ইতিমধ্যেই দীপিকার রসিক শ্বশুর জগজিৎ সিংহ পরিবারে নববধূকে স্বাগত জানাতে গিয়ে বলে ফেলেছেন, ‘ইয়ে দিওয়ানি আব ভাবনানি হো গায়ি’। অতএব দুই পরিবারে এখন দখিনা হাওয়া। তার মধ্যেই রণবীরের স্টাইলিস্ট নীতাশা গর্ভের ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে গোটা স্টাইলিশ ইউনিট এবং বন্ধু-স্বজনদের। যাঁদের চোখে-মুখে যুদ্ধ জয়ের হাসি।

বছরের অন্যতম গ্র্যান্ড ওয়েডিং বলে কথা। আর কথাই আছে শেষ ভাল, যার সব ভাল। তাই নীতাশার পোস্ট করা ছবিতেই ‘মধুরেণ সমাপয়েৎ’। এখন অপেক্ষা শুধু গ্র্যান্ড রিসেপশনের। যাতে তারকার হাট দেখা শুধু সময়ের অপেক্ষা। সূত্র-আনন্দবাজার।

আরও পড়ুন: সালমান খানের ‘ভারত’ সিনেমার ফার্স্ট লুক প্রকাশ