প্রধানমন্ত্রীর ওয়ালটন স্টল পরিদর্শন
কর্পোরেট সংবাদ
প্রকাশকালঃ ২০১৭.০১.০১ ১৮:৪০:১৫

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে  রোববার আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০১৭ এর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর পর তিনি ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শন করেন। এ সময় প্রধানমন্ত্রী ওয়ালটনের ল্যাপটপ হাতে নিয়ে দেখেন। দেশীয় প্রযুক্তি পণ্যের উৎকর্ষতার প্রসংশা করেন। 

প্যাভিলিয়নে উপস্থিত ওয়ালটনের কর্মকর্তারা জানান, ‘মেইড ইন বাংলাদেশ’ খ্যাত ওয়ালটনের পণ্য সামগ্রী ও দেশীয় প্রযুক্তি শিল্পের বিকাশে ওয়ালটনের অগ্রগতি দেখে অভিভূত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশেষ করে, ওয়ালটন ব্র্যান্ডের ল্যাপটপ, কম্প্রেসার, ফ্রিজ ও এনার্জি সেভিং হোম এ্যাপ্লায়েন্সেস দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন। এসব পণ্য উৎপাদনে বাংলাদেশের অগ্রগতির প্রশংসা করেন। 

ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শনকালে প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, ওয়ালটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর চেয়ারম্যান এসএম শামসুল আলম, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক এসএম রেজাউল আলম ও তাহমিনা আফরোজ, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসানসহ (পলিসি, এইচআরএম এন্ড এডমিন) বাণিজ্য মন্ত্রণালয় ও রফতানি উন্নয়ন ব্যুরোর ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

উল্লেখ্য, এবারের বাণিজ্য মেলায় বিশাল জায়গা নিয়ে তৈরি হয়েছে দৃষ্টিনন্দন তিনতলা ওয়ালটন মেগা প্রিমিয়ার প্যাভিলিয়ন। যার আয়তন ১৫ হাজার বর্গফুট। এই মেলার ইতিহাসে ওয়ালটনই প্রথমবারের মতো তৈরি করেছে এতো বড় প্যাভিলিয়ন। যার চার পাশে রয়েছে সবুজের সমারোহ। প্যাভিলিয়নে একসঙ্গে যাতে অনেক লোক প্রবেশ ও বের হতে পারে সেজন্য রাখা হয়েছে ১৬ ফুট প্রশস্ত দরজা। শারীরিকভাবে অসুস্থ বা প্রতিবন্ধীদের প্যাভিলিয়নে প্রবেশের জন্য রয়েছে র‌্যাম্প (ধাপবিহীন) সিঁড়ি। বিভিন্ন ফ্লোরে উঠা-নামার সুবিধার্থে অত্যাধুনিক সুপরিসর লিফটের পাশাপাশি আছে ৭ ফুট চওড়া সিঁড়ি। তবে, এবারের মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে নতুন চমক হচ্ছে সেলফি কর্ণার। মেলায় আগত ক্রেতা-দর্শণার্থীদের ছবি তোলার জন্য চমৎকার ব্যাকগ্রাউন্ডে স্থাপন করা হয়েছে ওই স্পেশাল কর্নার। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *