হোম শেয়ার বাজার প্রথম প্রান্তিক প্রকাশ করেছে প্রাইম টেক্সটাইল

    প্রথম প্রান্তিক প্রকাশ করেছে প্রাইম টেক্সটাইল

    সংবাদটি প্রকাশিত হয়েছে : at 9:21 pm
    83
    0
    prime textail

    শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র (টেক্সটাইল) খাতের কোম্পানি প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস লিমিটেড ৩০ সেপ্টেম্বর ২০১৮ হিসাব বছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আজ অনুষ্ঠিত কোম্পানিটির পর্ষদ সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয় বলে কোম্পানি সূত্রে জানা গেছে।

    সূত্র মতে, প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর ১৮) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৭ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল  ০.২৭ টাকা।

    Spellbit Limited

    এছাড়া কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৯.০৩ টাকা, যা আগের বছর একই সময় ছিল ৪৮.৭২ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর অর্থ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৩৪ টাকা,যা আগের বছর একই সময় ছিল ৫.৩২ টাকা ঋণাত্নক।

    ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫ পয়সা ও শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) ৪৮ টাকা ৭২ পয়সা। আগামী ২৯ ডিসেম্বর নারায়ণগঞ্জে কারখানা প্রাঙ্গণে এর বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এ-সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৫ নভেম্বর।

    ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে প্রাইম টেক্সটাইল। আলোচ্য বছরে প্রতিষ্ঠানটির ইপিএস হয়েছে ১ টাকা ৪ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল ১ টাকা ১০ পয়সা। ৩০ জুন ২০১৭-এর এনএভিপিএস দাঁড়ায় ৪৮ টাকা ৪৮ পয়সায়।

    আরও পড়ুন, পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে ৩৯ কোম্পানি