হোম কোম্পানি এজিএম/ইজিএম/বোর্ড মিটিং প্রথম প্রান্তিক প্রকাশ করবে ম্যাকসন্স স্পিনিং

প্রথম প্রান্তিক প্রকাশ করবে ম্যাকসন্স স্পিনিং

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 3:29 pm
45
0
macson spenning
শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র (টেক্সটাইল) খাতের কোম্পানি ম্যাকসন্স স্পিনিং মিলস লিমিটেডের পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। ঘোষণা অনুযায়ী ১৩ নভেম্বর অনুষ্ঠিত হবে কোম্পানিটির পর্ষদ সভা। সূত্র: ডিএসই।
সূত্র মতে, কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১৩ নভেম্বর, মঙ্গলবার বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৮ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হতে পারে বলে জানা গেছে।

৩০ জুন, ২০১৮ সালের সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ৫ শতাংশ লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ। সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৯ পয়সা। আগের বছর ইপিএস ছিল ৩৩ পয়সা। ৩০ জুন ২০১৮ তারিখে শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ১৯ টাকা ১০ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ৬ ফেব্রুয়ারি ২০১৯ সালে অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সংক্রান্ত রেকর্ড ডেট আগামী ৫ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে। উল্লেখ্য, কোম্পানিটি ২০০৯ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়ে বর্তমানে ‘বি’ ক্যাটাগরিতে অবস্থান করছে।

Spellbit Limited

আরও পড়ুন, সূচকের উত্থানে শেষ হয়েছে লেনদেন