হোম আর্কাইভ প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন স্থগিত

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন স্থগিত

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 10:18 am
78
0
প্রধানমন্ত্রী

কর্পোরেট সংবাদ ডেস্ক: অনিবার্য কারণবশত: প্রধানমন্ত্রী শেখ হাসিনার আজকের সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম আজ জানান, ‘অনিবার্য কারণবশত: সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে।

তিনি বলেন, সংবাদ সম্মেলনের নতুন তারিখ পরে ঘোষণা করা হবে। আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট ও অন্যান্য রাজনৈতিক দলের মধ্যেকার সংলাপের ফলাফলের ওপর আজ প্রধানমন্ত্রীর একটি সংবাদ সম্মেলন হওয়ার কথা ছিল।

Spellbit Limited

আসন্ন জাতীয় নির্বাচন নিয়ে বহুল প্রত্যাশিত এই সংলাপ গতকাল রাতে ১৪ দলীয় জোট ও ২৫টি রাজনৈতিক দলের মধ্যে অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হয়। গত ১ নভেম্বর ১৪ দল ও ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের মধ্যে সংলাপের মাধ্যমে এই সংলাপ শুরু হয়।

গতকাল সকালে গণভবনে এই দুই জোটের মধ্যে দ্বিতীয় দফা সংলাপ অনুষ্ঠিত হয়। ড. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে জাতীয় ফ্রন্টের সঙ্গে ২ নভেম্বর, ১৪ দলীয় নেতৃবৃন্দের সঙ্গে ৪ নভেম্বর এবং এইচ এম এরশাদের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের সংলাপ ৫ নভেম্বর অনুষ্ঠিত হয়।

অন্যদিকে ৬ নভেম্বর ১২টি উল্লেখযোগ্য ইসলামিক দল ও ৮টি বাম দলীয় মোর্চা বাম গণতান্ত্রিক জোটের সঙ্গে ১৪ দলীয় জোটের সংলাপ অনুষ্ঠিত হয়। গতকাল গণভবনে সাংবাদিকদের ব্রিফিংকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, ৭ নভেম্বরের পর আর কোন সংলাপ অনুষ্ঠিত হবে না।

আরও পড়ুন: 
এবার বিজয় দিবসে জাতীয় কুচকাওয়াজ হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী
মাথাপিছু আয় বেড়েছে ১২ হাজার ৩৬৭ টাকা