Home আন্তর্জাতিক নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় ২০ জন নিহত

নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় ২০ জন নিহত

Published:October 9, 2018
নিহত ২০


Published: 18:24:15
53
0

আর্ন্তজাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রে নিউইয়র্কে একটি লিমোজিন গাড়ি দুর্ঘটনায় ২০ জন নিহত হয়েছে। গতকাল সোমবার দেশটির এক শীর্ষ কর্মকর্তা একথা জানিয়েছেন। নিউইয়র্ক রাজ্যের চোহারিয়েতে গাড়িটি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের ১৮ জন লিমোজিনের যাত্রী ও দুই জন পথচারী ছিলেন। লিমোর যাত্রীদের মধ্যে চার বোন ছিলেন ও নব দম্পতিও ছিলেন। এরা সবাই জন্মদিন পালন করছিল। তারা লিমোজিনটি ভাড়া করেছিল।

ফেডারেল ও রাজ্যের তদন্তকারী কর্মকর্তারা ঘটনাটি তদন্ত করছে। তারা এখন দুর্ঘটনাস্থলে গিয়ে গাড়ির ধ্বংসাবশেষ পরীক্ষা করছেন, তথ্য সংগ্রহ করছেন এবং নিহতদের আত্মীয়-স্বজন ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলছেন।

পুলিশ জানায়, ২০০১ ফোর্ড এক্সকারশন নামের দ্রুতগামী ওই লিমোজিনটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি পার্কিংলটে ঢুকে একটি গাড়ির উপর সজোরে আছড়ে পড়ে।

নিউইয়র্কের গভর্নর এন্ড্রো কুয়োমো বলেন, চালকটির ওই গাড়ি চালানোর মতো যথাযথ লাইসেন্স ছিল না। গত মাসে গাড়িটি ফিটনেস টেস্টেও ব্যর্থ হয়।

লিমোজিন ভাড়া দিয়েছিল যে কোম্পানি, সেটিকে বন্ধ করে দেয়া হয়েছে। তদন্তকার্যক্রম শেষ না হওয়া পর্যন্ত কোম্পানিকে বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। সূত্র-এএফপি’র।

আরও পড়ুন: 
অর্থনীতিতে নোবেল পেলেন দুই মার্কিনি
ইন্টারপোল প্রধানকে আটকের কথা স্বীকার করলো চীন