Home আর্কাইভ ৩০০ আসনে প্রার্থী দেবে জাতীয় পার্টি

৩০০ আসনে প্রার্থী দেবে জাতীয় পার্টি

Published:October 9, 2018
জাতীয় পার্টি
ফাইল ছবি


Published: 19:20:54
28
0

কর্পোরেট সংবাদ ডেস্ক: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, আসন্ন নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেবে জাতীয় পার্টি। বিএনপি নির্বাচনে যাবে কি না জানি না। তবে জাতীয় পার্টি নির্বাচনে যাবে। রংপুর নগরীর নিউ সেনপাড়ার পৈতৃক বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

জাপা চেয়ারম্যান বলেন, ‘আমার ও রওশন এরশাদের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই। আমাদের একটাই লক্ষ্য, আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দিয়ে দলকে ক্ষমতায় নিয়ে যাওয়া। যারা দলে কোন্দলের কথা বলে প্রচারণা চালাচ্ছে, তারা বোকার স্বর্গে বাস করছে। এসব বলে নেতাকর্মীদের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করা যাবে না।’

২০ অক্টোবরের পর ৩০০ আসনে প্রার্থীর নাম ঘোষণা করা হবে জানিয়ে এরশাদ বলেন, রংপুর জাতীয় পার্টির দুর্গ ছিল, আছে এবং থাকবে। এ দুর্গ ভাঙার সাধ্য কারো নেই।

এ সময় জাপার প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের একান্ত সচিব মেজর (অব.) খালেদ আখতার, রংপুর মহানগর জাপার সাধারণ সম্পাদক এস এম ইয়াসীরসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, জাপা চেয়ারম্যান দুই দিনের সফরে গতকাল বিমানযোগে ঢাকা থেকে সৈয়দপুর আসেন। এরপর তিনি পৈতৃক নিবাস স্কাই ভিউয়ে যান।

আরও পড়ুন: 
যুক্তফ্রন্ট ও ঐক্য প্রক্রিয়া নিয়ে বি. চৌধুরীর নতুন ফর্মুলা
রওশনের সাথে দ্বন্দ্ব নেই এরশাদের