হোম কর্পোরেট সংবাদ বিএসইসি চেয়ারম্যানের সাথে আইসিএসবি প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাত

    বিএসইসি চেয়ারম্যানের সাথে আইসিএসবি প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাত

    সংবাদটি প্রকাশিত হয়েছে : at 9:13 pm
    232
    0
    আইসিএসবি

    নিজস্ব প্রতিবেদক: আজ ২ অক্টোবর, মঙ্গলবার বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড একচেঞ্জ কমিশন (বিএসইসি) এর চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেন এর সাথে ইনস্টিটিউট অব চাটার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি) এর প্রেসিডেন্ট মোহাম্মদ সানাউল্লাহ, এফসিএস এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাত করেন।

    সাক্ষাতকালে মোহাম্মদ সানাউল্লাহ বিএসইসি কর্তৃক কর্পোরেট গর্ভনেন্স কোড জারি করায় চেয়ারম্যানকে ধন্যবাদ জানান। এ সময় তিনি আগামী ১০ নভেম্বর ২০১৮ তারিখে অনুষ্ঠিতব্য আইসিএসবি’র “৫ম কর্পোরেট গর্ভনেন্স এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০১৭” প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার অনুরোধ জানান। এছাড়া তিনি আইসিএসবি’র বর্তমান বিভিন্ন কর্মসূচি তুলে ধরেন এবং আগামীতে এসকল কর্মসূচির সুষ্ঠ বাস্তবায়নে সরকারের সহযোগিতা কামনা করেন।

    বিএসইসি চেয়ারম্যান এ সময় সন্তোষ প্রকাশ করে বলেন, কর্পোরেট সেক্টরে আইসিএসবি’র সদস্যদের পেশাদারিত্ব ও ভুমিকা নি:সন্দেহে প্রশংসার দাবিদার।

    প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে আইসিএসবি’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সাফিয়ার রহমান এফসিএস, ভাইস প্রেসিডেন্ট সেলিম রেজা এফসিএস, ট্রেজারার নাজমুল করিম এফসিএস, সেক্রেটারি কাজী সামসুল আলম এবং পরিচালক (হিসাব ও অর্থ) মো. শামীবুর রহমান এসিএস উপস্থিত ছিলেন।

    আরো পড়ুন: যোগ্যতা নির্ধারণ ছাড়াই সিএফও এবং কোম্পানি সেক্রেটারি নিয়োগ বাধ্যতামূলক!