হোম কর্পোরেট সংবাদ ইয়ামাহা’র “রেভস্টার মিট” অনুষ্ঠিত

    ইয়ামাহা’র “রেভস্টার মিট” অনুষ্ঠিত

    সংবাদটি প্রকাশিত হয়েছে : at 7:07 pm
    343
    0
    ইয়ামাহা

    এসিআই মটরস্ বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের একমাত্র পরিবেশক। দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান এসিআই লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে এসিআই মটরস্ ২০০৭ সালে যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে এর ৩৯ টিরও বেশি থ্রিএস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস্) ২টি ফ্লাগশিপ ডিলার পয়েন্ট রয়েছে; যার মাধ্যমে ইয়ামাহা’র গ্রাহকগণ উন্নতর সেবা পেয়ে থাকেন।

    ইয়ামাহা’র স্থানীয় ডিলারদের নিয়ে ইয়ামাহা’র ১১ সেপ্টেম্বর ২০১৮ “রেভস্টার মিট” অনুষ্ঠিত হয়। ডিলারদের ব্যবসার কৌশল, উন্নতি ও অভিজ্ঞতা নিয়ে সারা দেশ থেকে নির্বাচিত ডিলারগণ এই “রেভস্টার মিট” এ অংশগ্রহণ করেন।

    Spellbit Limited

    ইয়ামাহা’র ডিলারদের সার্বিক সাফল্যের উপর ভিত্তি করে বিভিন্ন ক্যাটাগরীতে পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে ইয়ামাহা’র সেলস্, সার্ভিস ও স্পেয়ার পার্টস্, প্রতিটি ক্ষেত্রেই উন্নত গ্রাহক সেবা প্রদানের আহবান জানানো হয়।

    অনুষ্ঠানে ইয়ামাহা’র ব্র্যান্ড এম্বাসেডর তাসকিন আহমেদ ও জান্নাতুল ফেরদৌস পিয়া বিশেষ অতিথি হিসাবে অংশগ্রহণ করেন। ব্র্যান্ড এম্বাসেডরদের কাছে পেয়ে অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ আনন্দিত হন ও তাদের সঙ্গে আন্তরিক মতবিনিময় করেন।

    এসিআই মটরস্ এর এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস আগত সকলকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে এসিআই লিমিটেড এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি। 

    আরো পড়ুন: 

    বাংলাদেশ-ভারত-পাকিস্তানকে নিয়ে ওয়ালটন ত্রিদেশীয় বধির ক্রিকেট