Home আর্কাইভ কোরবানি প্রসঙ্গে যা বললেন অপু বিশ্বাস

কোরবানি প্রসঙ্গে যা বললেন অপু বিশ্বাস

Published:August 19, 2018


Published: 19:29:05
2146
0

বিনোদন ডেস্ক: অপু বিশ্বসাকে দেশিয় চলচ্চিত্রের কুইন বলা হয়। এছাড়াও সে ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী। জনপ্রিয় এই নায়িকা অনেক আগেই শাকিব খানের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে ধর্ম পরিবর্তন করে মুসলমান হয়েছেন।

বিয়ের এই সংসার যদিও বেশি দিন টিকেনি তারপরেও ধর্মকে আর পরিবর্তন করেননি অপু বিশ্বাস। তাই মুসলিম ধর্মের নিয়ম অনুযায়ী তাকে কোরবানি দিতে হবে। তবে তার জন্যই কি কোরবানি দিচ্ছেন অপু বিশ্বাস, না অন্য কোন কারণ রয়েছে। আর এটা নিয়ে ভক্তকূলের মাঝে প্রশ্নের শেষ নেই।

অপু বিশ্বাস বলেন, সংসার যেহেতু আমার তাই দায়িত্বও আমার। যদিও কাজের ব্যস্ততা রয়েছে কিন্তু কোরবানিও গুরুত্বপূর্ণ। আবার ছেলের জন্য ঈদের কেনাকাটা করতে হবে। আমার একার হাতে এখন অনেক কিছুই সামলাতে হয়। ইচ্ছে থাকা সত্বেও এখন অনেক কিছুতে পেরে ওঠা যায় না। সে জন্য এবার পরিকল্পনা করেছি তিনটি খাসি কোরবানি দিব। হয়তো আজই কেনা হবে। ইচ্ছে ছিল ছেলেকে কোরবানির পশুর হাট দেখাতে নিয়ে যাব।

এছাড়াও অপু বলেন, সামর্থ্য থাকলে প্রতিটি মুসলমানেরই কোরবানি দেয়া উচিত। পবিত্র এই কোরবানি হচ্ছে আত্মত্যাগ করা এবং কোরবানি নিজেকে শুদ্ধ করে নেয়ার অনুপ্রেরণা যোগায়। কোরবানিতে পশু কোরবানি দেয়ার সাথে নিজের ভেতরের পশুত্বকে, স্বার্থবাদী মনকে কোরবানি দেয়ার চেষ্টা করেন। সকলের কোরবানি যেন কবুল হয়। আমিও অন্য সবার কাছে আমার ও আমার ছেলে জয়ের জন্য দোয়া চাচ্ছি।

আরও পড়ুন: 
সবাইকে ছাড়িয়ে গেলেন স্কারলেট
প্রিয়াঙ্কা-নিক দম্পতিকে প্রীতি জিনতার শুভেচ্ছা