Home কর্পোরেট সংবাদ “আমরা“ গড়ছে আগামীর বাংলাদেশ

    “আমরা“ গড়ছে আগামীর বাংলাদেশ

    Published:July 11, 2018
    “আমরা“


    Published: 17:36:48
    330
    0

    নিজস্ব সংবাদ দাতা: আমরা কোম্পানিজ তাদের সামাজিক কল্যাণমূলক র্কমসূচী “Believe in Bangladesh” এর আওতায় ২০১৬ সাল থেকে বাংলাদেশের তরুণ প্রজন্মের জন্য আয়োজন করে আসছে আবাসিক/অনাবাসিক কর্মশালা “Learning and Grooming Camp”.

    তরুণদের কর্পোরেট জগত সম্পর্কে সম্যক ধারণা দেয়া, কর্ম জীবনে প্রবেশের পূর্ব প্রস্তুতির যাবতীয় নির্দেশনা প্রদান এবং ক্যাম্পে অংশগ্রহণকারীদের মধ্যে থেকে সেরাদের আমরা কোম্পানিজ এ ইন্টার্নশীপের সুযোগ করে দেয়ার লক্ষ্য নিয়ে ইতিমধ্যে “Believe in Bangladesh” এর আওতায় একাধিক “Learning and Grooming Camp” এর আয়োজন করা হয়েছে দেশজুড়ে।

    যশোর, খুলনা, সাভার ও চট্টগ্রামে এখন পর্যন্ত চার শতাধিক তরুণ চাকরী প্রত্যাশী এই “Learning and Grooming Camp” এ অংশ নিয়েছেন। যাঁদের অনেকেই আমরা কোম্পানীজে ইন্টার্ণশীপ করার সুযোগ পেয়েছেন। তাঁদের মধ্যে নির্বাচিত কয়েকজন আমরা কোম্পানীজের বিভিন্ন বিভাগের গুরুত্বপূর্ণ পদে কর্মরত আছেন

    এই র্কমসূচীরই ধারাবাহিকতায় গত ১, ২, ও ৩ জুলাই রংপুরের তরুণদের জন্য আর ডি আর এস অডিটোরিয়ামে ৩ দিন ব্যাপী “Learning and Grooming Camp” ক্যাম্পের আয়োজন করে আমরা কোম্পানিজ।

    রংপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে বাছাইকৃত ৫০ জন শিক্ষার্থী এই ক্যাম্পে অংশগ্রহণ করেন। যেখানে তাদেরকে ক্যারিয়ার প্লান, যথাযথভাবে CV তৈরী ও কর্পোরেট কার্যধারা সম্পর্কে ধারণা দেয় আমরা কোম্পানিজের মানব সম্পদ বিভাগের কর্মকর্তাবৃন্দ। ইন্টারভিউ ও সনদপত্র বিতরণের মধ্যে দিয়ে সমাপ্ত হয় এই কর্মশালা।

    আরো পড়তে পারেন: 

    মাদক কারবারী বেলাল পৌরসভা নির্বাচনে প্রার্থী
    গাজীপুরে হোমিও চিকিৎসার নামে প্রতারণার অভিযোগ

     

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.